Post Office Recruitment 2024 – মাধ্যমিক পাশে পোস্ট অফিসে কর্মী নিয়োগ, বেতন শুরু ১৯,৯০০/- টাকা থেকে।

Post Office Recruitment 2024 – সমস্ত চাকরি প্রার্থীদের জন্য খুশির খবর। মাধ্যমিক পাশে ভারতীয় পোস্ট অফিসে প্রচুর কর্মী নিয়োগ। এখানে ইচ্ছুক প্রার্থীরা অফলাইনে মাধ্যমে আবেদন সম্পন্ন করতে পারবে। বয়স সীমা কি থাকছে? আবেদন পদ্ধতি কি হবে? ইত্যাদি সমস্ত বিষয় নিয়েই আজকের এই প্রতিবেদনটি। অবশ্যই সমস্ত বিজ্ঞপ্তি প্রথম থেকে শেষ অব্দি পড়বেন বুঝবেন তবেই নিজের দায়িত্বে আবেদন করবেন।



নিয়োগ সংস্থাMinistry Of Communication (Department Of Post)
পদের নামDriver
মোট শূন্যপদনিচে উল্লেখ করা আছে
আবেদন মাধ্যমঅফলাইনে
আবেদনের শেষ তারিখ ১৬-০২-২০২৪

 

পদের নাম ও শূন্যপদ 

এখানে যে পদে নিয়োগ করা হবে সে পদের নাম হল – Driver।

বয়স সীমা ও বেতন (Post Office Recruitment 2024)

১) উল্লেখিত পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়সসীমা ১৮ থেকে ২৭ বছরের মধ্যে হলেই আবেদন করা যাবে। আরো বিস্তারিত জানার জন্য অবশ্য সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

২) এখানে যদি আপনারা আবেদন করেন এবং চাকরি পান তাহলে আপনাদের বেতন প্রতিমাসে ১৯,৯০০ থেকে ৬৩,৩০০ /- টাকা প্রদান করা হবে।

শিক্ষাগত যোগ্যতা 

যে সকল ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করবেন ভাবছেন তাদের উদ্দেশ্যে বলা হচ্ছে এখানে (Post Office Recruitment 2024) আবেদন করার জন্য প্রার্থীদের মাধ্যমিক পাশ যোগ্যতা থাকলে আবেদন করা যাবে। আরো বিস্তারিত জানার জন্য অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিয়ে নিজের দায়িত্বে আবেদন করতে পারেন।

এই বিজ্ঞপ্তি কোথা থেকে প্রকাশ হয়েছে ?

www.indiapost.gov.in পোর্টালে পাওয়া তথ্য অনুযায়ী আপনাদের সামনে তুলে ধরেছি, আবেদন করার আগে অবশ্যই সমস্ত তথ্য যাচাই করবেন বুঝবেন তারপরে নিজের দায়িত্বে আবেদন করবেন।

কি ভাবে আবেদন করতে হবে? 

যে সকল ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করবেন ভাবছেন তাদের এখানে অফলাইনের মাধ্যমে (Post Office Recruitment 2024) আবেদন করতে পারেন। আবেদন করার জন্য প্রার্থীদের সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে যে বিজ্ঞপ্তি বেরিয়েছে সেই বিজ্ঞপ্তি আবেদনের ফর্মটি আছে সেটিকে A4 পেপারে প্রিন্ট আউট করে হাতে কলমে সমস্ত কিছু লিখে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে। সঙ্গে অবশ্যই যে যে নথি গুলি চেয়েছে সেগুলিকে সংযুক্ত করে নির্দিষ্ট টাইম ও ঠিকানায় পাঠিয়ে দিলে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ হবে। 

এছাড়া এ বিষয়ে আরো বিস্তারিত তথ্য জানার জন্য অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করবেন দেখবেন, বুঝবেন, যাচাই করবেন তবে নিজের দায়িত্বে আবেদন করবেন।

গুরুত্বপূর্ন তারিখ

বিজ্ঞপ্তি প্রকাশিত০৫-০১-২০২৪
আবেদন শেষ১৬-০২-২০২৪

প্রয়োজনীয় লিঙ্ক

🌐 অফিশিয়াল ওয়েবসাইটwww.indiapost.gov.in
📄 অফিশিয়াল বিজ্ঞপ্তি –Download PDFDownload Now
More DetailsClick Here

বিঃদ্রঃ– উপরের তথ্যগুলো কেবলমাত্র ছাত্র – ছাত্রীদের কাজের উদ্দেশ্য। Bangla Career শুধুমাত্র বিভিন্ন সরকারি চাকরি,সরকারি প্রকল্প, স্কুল-কলেজের খবর ইত্যাদি বিষয়ে আপডেট দেওয়ার জন্যই তৈরি করা। এটা কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। এটা সারা ভারত জুড়ে খবর সংগ্রহ করে প্রকাশিত করে। Bangla Career সর্বদা চেষ্টা করে নির্ভুল আপডেট প্রকাশ করার তবুও আমাদের অবচেতন মনে যদি কোন ভুল হয়ে যায় যেমন (পদের সংখ্যা, শূন্যপদের সংখ্যা, আবেদন করার লাস্ট তারিখ ইত্যাদি) বিষয়ে ভুলের জন্য আমরা দায়ী নই।

আবেদন কারীদের অনুরোধ করা হচ্ছে আপনারা অতি অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন, দেখবেন, বুঝবেন তবেই নিজের দায়িত্ব আবেদন করতে পারেন।

Post a Comment

0 Comments