TATA মেমোরিয়াল-এ প্রচুর DEO ও Assistant নিয়োগ, শুধু ইন্টারভিউ দিয়ে -Job Recruitment

বেকার যুবক যুবতীদের জন্য TATA মেমোরিয়ালে প্রচুর কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ। একাধিক বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, এক্ষেত্রে DEO ও Assistant সহ বহু পদে কর্মী নিয়োগ করা হবে। ছেলে কিংবা মেয়ে যোগ্য হলে সকলে আবেদন জানাতে পারবেন। যে সমস্ত চাকরি প্রার্থীরা সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন জানাতে আগ্রহী তারা শেষ পর্যন্ত পড়বেন। নিচে শূন্যপদ, যোগ্যতা, বয়স ও আবেদন পদ্ধতি এবং নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে আরও বিস্তারিত আলোচনা করা হল। TATA Memorial Job Recruitment

কী কী পদে নিয়োগ করা হবে : এক্ষেত্রে একাধিক বিজ্ঞপ্তি অনুযায়ী বহু ধরনের পদে নিয়োগ করা হবে। যেমন ডাটা এন্ট্রি অপারেটর (DEO), অ্যাসিস্টেন্ট সহ আরও বহু ধরনের পদে নিয়োগ করা হবে।



বয়সসীমা : যে সকল প্রার্থীরা TATA মেমোরিয়াল এর সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন জানাতে আগ্রহী তাদের বয়স এভাবে সর্বাধিক ৪৫ বছরের মধ্যে।

মাসিক বেতন : টাটা মেমোরিয়াল এর সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে যত সমস্ত শূন্যপদ রয়েছে তাদের মাসিক বেতন প্রত্যেক পদের জন্য আলাদা আলাদা হনে।  তবে ন্যূনতম মাসিক বেতন ১২ হাজার থেকে শুরু করবে এবং সর্বাধিক ৪৫ হাজার টাকা পর্যন্ত মাসিক বেতন দেওয়া হবে।

যোগ্যতা : যে সমস্ত চাকরি প্রার্থীরা টাটা মেমোরিয়াল সেন্টার এর সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন জানাতে চাই, তাদের এক্ষেত্রে যোগ্যতা বিভিন্ন পদের জন্য বিভিন্ন থাকতে হবে। সংশ্লিষ্ট বিজ্ঞপ্তি গুলি ভালোভাবে পড়ে নিয়ে পদের যোগ্যতা সম্পর্কে বিস্তারিত জেনে নিবেন।

আবেদন প্রক্রিয়া : যে সকল চাকরি প্রার্থীরা আগ্রহী তাদের আবেদন করতে হবে সংশ্লিষ্ট নিয়োগের বিজ্ঞপ্তি অনুযায়ী। বিশেষত এক্ষেত্রে আগে আবেদন করার সম্পর্কে বলা হয়নি। অর্থাৎ শুধু ইন্টারভিউ এর দিন সরাসরি উপস্থিত হয়ে সঙ্গে জরুরি সমস্ত ডকুমেন্টস নিয়ে উপস্থিত হতে হবে। এক্ষেত্রে অরিজিনাল ও জেরক্স উভয় সাথে রাখতে হবে।

জরুরি ডকুমেন্টস সমূহ : বয়সের প্রমাণ, যোগ্যতার ডকুমেন্টস, বাসিন্দা প্রমাণ, জাতিগত সংশয় পত্র, অন্যান্য জরুরি ডকুমেন্টস।

নিয়োগ প্রক্রিয়া : বিভিন্ন বিজ্ঞপ্তি অনুযায়ী এক্ষেত্রে লিখিত পরীক্ষার উল্লেখ নেই। এক্ষেত্রে Walk In Interview এর মাধ্যমে নিয়োগ করা হতে পারে। তবে ইন্টারভিউ এর তারিখ ও সময় বিভিন্ন পদের জন্য আলাদা আলাদা।

আবেদন করার পূর্বে অবশ্যই ভালোভাবে যাচাই করে অথবা অফিসিয়াল নোটিশ বিস্তারিত ভাবে পড়ে, যোগ্যতা ঠিকঠাক থাকলে আবেদন করতে পারবেন।

নিচে অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিশ ডাউনলোড লিঙ্ক দেওয়া হল –

Official Notification : Download

Official Website : Click Here

Post a Comment

0 Comments