বিশ্বভারতী বিশ্ববিদ্যালয় নিয়োগ 2024, প্রকল্প সহযোগী পদের জন্য এখনই আবেদন করুন

শান্তিনিকেতনের বিশ্বভারতীর প্রাণিবিদ্যা বিভাগ, প্রফেসর সুদীপ্ত মৈত্রের নেতৃত্বে একটি গবেষণা প্রকল্পের জন্য একজন সিনিয়র প্রকল্প সহযোগী খুঁজছে। প্রকল্পটি তদন্ত করে যে কীভাবে পরিবেশগত দূষকগুলি জেব্রাফিশ ডিম্বস্ফোটন এবং শক্তির স্তরকে প্রভাবিত করে। আদর্শ প্রার্থীর চার বছরের গবেষণার অভিজ্ঞতা বা প্রাসঙ্গিক ডক্টরাল ডিগ্রি সহ প্রাকৃতিক বা কৃষি বিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রি, বা ইঞ্জিনিয়ারিং, প্রযুক্তি বা মেডিসিনে স্নাতক ডিগ্রি থাকতে হবে।



জেব্রাফিশ এবং ফিশ রিপ্রোডাক্টিভ ফিজিওলজির সাথে পূর্ব অভিজ্ঞতা বাঞ্ছনীয়। পদটি মাসিক বেতন দেয় Rs. 42,000/- প্লাস HRA এবং মার্চ 2027 পর্যন্ত খোলা থাকবে। আবেদনকারীদের অবশ্যই 40 বছরের কম বয়সী হতে হবে এবং 30 মে, 2024 এর মধ্যে প্রফেসর সুদীপ্তা মৈত্রকে তাদের আবেদন, সিভি এবং প্রশংসাপত্র ইমেল করে আবেদন করতে পারবেন। সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীরা একটি অনলাইন সাক্ষাত্কারের মধ্য দিয়ে যাবে।

বিশ্বভারতী বিশ্ববিদ্যালয় নিয়োগ 2024 শূন্যপদ

বিশ্বভারতী, শান্তিনিকেতনে একটি শূন্যপদ সহ সিনিয়র প্রজেক্ট অ্যাসোসিয়েট (এসপিএ) পদটি উপলব্ধ, মাসিক রুপি বেতন প্রদান করে। 42,000 প্লাস HRA।

পোস্টশূন্যপদবেতন
সিনিয়র প্রজেক্ট অ্যাসোসিয়েট (SPA)1রুপি প্রতি মাসে 42,000/- প্লাস HRA

বিশ্বভারতী নিয়োগের যোগ্যতা

বিশ্বভারতী, শান্তিনিকেতনে উপলব্ধ পদটি সিনিয়র প্রজেক্ট অ্যাসোসিয়েট (এসপিএ)। শিক্ষার জন্য, আপনার চার বছরের গবেষণা অভিজ্ঞতা বা প্রাসঙ্গিক ডক্টরাল ডিগ্রি সহ প্রাকৃতিক বা কৃষি বিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রি, বা ইঞ্জিনিয়ারিং, প্রযুক্তি বা মেডিসিনে স্নাতক ডিগ্রি প্রয়োজন। বয়সসীমা সর্বোচ্চ 40 বছর

পোস্টের নামশিক্ষাবয়স সীমা
সিনিয়র প্রজেক্ট অ্যাসোসিয়েট (SPA)চার বছরের গবেষণার অভিজ্ঞতা বা প্রাসঙ্গিক ডক্টরাল ডিগ্রি সহ প্রাকৃতিক বা কৃষি বিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রি, বা প্রকৌশল, প্রযুক্তি বা মেডিসিনে স্নাতক ডিগ্রি।সর্বোচ্চ 40 বছর বয়সী।

বিশ্বভারতী বিশ্ববিদ্যালয় নিয়োগ 2024-এর জন্য নির্বাচন প্রক্রিয়া

সিনিয়র প্রজেক্ট অ্যাসোসিয়েট (এসপিএ) পদে আগ্রহী প্রার্থীরা একটি অনলাইন সাক্ষাত্কারের সমন্বয়ে একটি নির্বাচন প্রক্রিয়ার মধ্য দিয়ে যাবে। সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের সাক্ষাৎকারের বিবরণ সম্পর্কে ইমেলের মাধ্যমে অবহিত করা হবে। সাক্ষাত্কারের সময়, প্রার্থীরা গবেষণা প্রকল্পের সাথে প্রাসঙ্গিক তাদের যোগ্যতা এবং অভিজ্ঞতা নিয়ে আলোচনা করার সুযোগ পাবেন। সাক্ষাত্কারে পারফরম্যান্সের ভিত্তিতে চূড়ান্ত নির্বাচন করা হবে।

বিশ্বভারতী বিশ্ববিদ্যালয় আবেদন প্রক্রিয়া 2024

সিনিয়র প্রজেক্ট অ্যাসোসিয়েট (এসপিএ) পদের জন্য আবেদন করার জন্য, প্রার্থীদের তাদের আবেদন, বিশদ সিভি এবং প্রশংসাপত্রের কপি মে 30, 2024 এর মধ্যে ইমেল করতে হবে। আবেদনকারীর নাম অনুসরণ করে। নিশ্চিত করুন যে সমস্ত প্রয়োজনীয় নথি সংযুক্ত করা হয়েছে এবং বিবেচনার জন্য সময়সীমার আগে পাঠানো হয়েছে।

বিশ্বভারতীর অফিসিয়াল ওয়েবসাইট, শান্তিনিকেতন — এখানে ক্লিক করুন

বিশ্বভারতী, শান্তিনিকেতন নিয়োগ 2024 বিজ্ঞপ্তি — এখানে ক্লিক করুন

Post a Comment

0 Comments